আন্তর্জাতিক অঙ্গনে বাংলা সিনেমার অন্যতম প্রতিনিধি মোস্তফা সরওয়ার ফারুকী। সম্প্রতি তার নির্মিত 'ডুব' সিনেমাটি মু্ক্তি পেয়েছে নেটফ্লিক্সে। এবার এই নির্মাতা ঘোষণা দিলেন, ভারতের একটি ওটিটি প্লাটফর্মের জন্য ওয়েব সিরিজ নির্মাণ করবেন তিনি। সিরিজটির নাম হবে ‘নতুন প্রেমের তরী’। ইতোমধ্যে নির্মাণের আয়োজন শেষ। এর দৃশ্য ধারনের জন্য যুক্তরাষ্ট্র থেকে ডিওপি  নিয়ে এসেছেন জনপ্রিয় এ নির্মাতা।

ওয়েব সিরিজটিতে কারা অভিনয় করছেন- এ বিষয়ে কিছু খোলসা করেননি ফারুকী। এর আগে সমকালকে ফারুকী বলেন, শিল্পী নির্বাচন চলছে। সব ঠিক হয়ে এলে আনুষ্ঠানিক সবার নাম জানানো হবে।

খোঁজ নিয়ে জানা গেছে ফারুকীর এই ওয়েব সিরিজে নায়িকা হিসেবে অভিনয় করছেন টিভি নাটকের এই সময়ের পরিচিত মুখ তাসনিয়া ফারিণ। ফারুকী ও ফারিণ এ বিষয়ে মুখ না খুললেও নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত হওয়া গেছে বিষয়টি। 

অভিনেতা-অভিনেত্রী নিয়ে ইতোমধ্যে ফারুকী শুটিং শুরু করেছেন বলে জানা গেছে একাধিক সূত্রে। এতে অভিনয়ের কথা রয়েছে বরেণ্য অভিনেতা আফজাল হোসেনেরও। ফারুকীর কাজে শিল্পী নির্বাচনে বরবারই চমক থাকে। নতুন প্লাটফর্মে নতুন ধারার কাজে এবার ফারুকী শিল্পী নির্বাচনে কি চমক দেন সেটাই দেখার বিষয়।

এদিকে কিছুদিন আগে খবর ছড়ায় ফারুকীর ওয়েব সিরিজে অপি করিম অভিনয় করছেন। বিষয়টি নিয়ে ফারুকীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'অপি করিম আমার ওয়েব সিরিজে অভিনয় করছে না বা তার অভিনয় করা নিয়ে কোনো কথাও হয়নি।'

মন্তব্য করুন