করোনায় আক্রান্ত অভিনেতা আজিজুল হাকিমের অবস্থার উন্নতি হয়নি বলে জানিয়েছেন তার চিকিৎসক। তাকে এখনও লাইফ সাপোর্টে রাখা হয়েছে। শনিবার তার শারীরিক অবস্থার খোঁজ নিতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে যোগাযোগ করা হলে এমন তথ্য জানানো হয়।

হাপাতালের ডিউটি ডাক্তার লুৎফর কবির সেতু বলেন, 'আজিজুল হাকিমের অবস্থার উন্নতি হয়নি, অবনতিও হয়নি। তবে বেশ ক্রিটিকাল অবস্থার মধ্যেই আছেন তিনি। আমরা তাকে সর্বোচ্চ সেবা দিয়ে সুস্থ করার চেষ্টা করছি।’

এদিকে আজিজুল হাকিমের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানান, অসুস্থ আজিজুল হাকিমের অবস্থার উন্নতি হয়েছে। আজিজুল হাকিমের ছোট ভাই সোহেল হাকিম সংসাদিকদের জানান, তার বড় ভাইয়ের অক্সিজেন চাহিদা শুরুতে ছিল ৯০ মিলিলিটার। শনিবার তা ৭০-এ নেমেছে। এরপর ধীরে ধীরে ৫৫ ও এখন ৪০। ডাক্তাররা জানিয়েছেন, ৪০-এ নামলে বুঝতে হবে অবস্থা ভালো। সে হিসেবে তার ভাইয়ের অবস্থা এখন উন্নতির দিকে। 

এর আগে গত মঙ্গলবার তারকা দম্পতি আজিজুল হাকিম-জিনাত হাকিম ও তাদের ছেলে মুহাইমিন রেদোয়ানের করোনা শনাক্ত হয়। এরপর তারা বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার রাত ৮টার দিকে হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টার মধ্যেই আজিজুল হাকিমকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়।

৬১ বছর বয়সীয় আজিজুল হাকিম কয়েক বছর ধরে ডায়াবেটিসে ভুগছেন। গত সপ্তাহে ডায়রিয়ায়তেও আক্রান্ত হন তিনি।  তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। 

মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে নাম লেখানো আজিজুল হাকিম পরে টিভি নাটক করে পরিচিতি লাভ করেন। ১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন তিনি। তাদের দুই ছেলে-মেয়ে রয়েছে।