‘হ্যাকার’ নিয়ে ধুম্রজাল

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৯     আপডেট: ১৬ অক্টোবর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিবকে নিয়ে উড়ু খবরের শেষ নেই। সম্প্রতি যে খবর ছড়িয়েছে তা হচ্ছে কলকাতার নায়িকা কোয়ের মল্লিক হচ্ছেন শাকিব খানের ‘হ্যাকার’ ছবির নায়িকা। ছবিটি পরিচালনা করবেন মালেক আফসারী। যিনি এর আগে  শাকিব খানকে নিয়ে ‘পাসওয়ার্ড’ নির্মাণ করে আলোচনায় আসেন। ছবির নায়িকা যে কোয়েল মল্লিক হচ্ছেন গণমাধ্যমে সে তথ্য দিয়ে খবর প্রকাশ করান তিনিই।  অথচ এ বিষয়ে কিছুই জানেন না শাকিব খান। 

‘হ্যাকারের নায়িকা কোয়েল’। গণমাধ্যমে এমন শিরোনামেই খবর প্রকাশিত হচ্ছে মালেক আফসারির বরাতে। এ বিষয়টি নিয়ে কোয়েল মল্লিকের সঙ্গে সমকাল অনলাইনের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তার সঙ্গে ‘হ্যাকার’ ছবি নিয়ে কোন কথা হয়নি বলেই  জানান। 

তাহলে  এমন স্ট্যানবাজি কেনো? মালেক আফসারিকে এ প্রশ্ন রাখতেই তিনি বলেন, ‘মিডিয়ার মানুষ একটু স্ট্যানবাজি তো থাকবেই।’

তবে কিছু বিষয় ক্লিয়ারও করেন তিনি। বলেন, ‘‘আমি গত ১৪ অক্টোবর সন্ধ্যায় এফডিসিতে গেলে সেখানে আড্ডায় ‘পাসওয়ার্ড’ ছবির প্রসঙ্গ ওঠে। আড্ডায় অভিনেতা মিশা সওদাগরও পাশে ছিলেন। মিশাই প্রস্তাব করেন ‘পাসওয়ার্ড’-এর পর ‘হ্যাকার’ নাম দিয়ে ছবি বানালে ভালো হবে। কথা বলতে দেরি ফরম আনতে দেরি হয়না। ফরম এনে মিশা নিজেই নাম নিবন্ধন করায়।’’

তবে ছবির ব্যাপারে শাকিব খান কিছু জানেন কিনা সেটা বলতে পারেননি মালেক আফসারি। 

এর আগেও শাকিব খানের নায়িকা হচ্ছেন বলে নাম জড়িয়ে খবর প্রকাশিত হয়েছে অনেক। তার মধ্যে রয়েছে মিষ্টি জান্নাত, তানহা মৌমাছি, রানি আহাদ, মৌমিতা মৌ, আরিয়ানা জামানসহ অনেকের নাম। সবগুলোই শাকিব খানের অজান্তেই হয়েছে বলে মন্তব্য এ নায়কের। তিনি এ বিষয়ে  জানেন না কিছুই। এমন খবরে ঢাকাই ছবির শীর্ষ এ নায়ক বিরক্ত বলেও জানান।