জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৪৭তম শাহাদাৎবার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স হলে অনুষ্ঠিত এই আলোচনা সভায় বঙ্গবন্ধুকে নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও ইতিহাস গবেষক ড. একেএম শাহনেয়াজ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন— বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। উপ-উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. নূরুন্নবী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের ভাইস-চেয়ারম্যান মো. রায়হান আজাদ, প্রধান উপদেষ্টা কমডোর (অব.) জোবায়ের আহমেদ, এনডিসি, বিএন ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইফ্ফাত জাহান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক উপদেষ্টা অধ্যাপক রেবেকা সুলতানা, নীতি ও উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সুজাদুর রহমান, অর্থ-হিসাব ও নিরীক্ষা বিষয়ক উপদেষ্টা আবদুল্লাহ আল মাহবুব এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কাজী এ এস এম আরিফ।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ ৭৫-এর ১৫ আগস্ট শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের আপনজনদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুন্নবী মোল্লা।