মসজিদের জন্য ওয়ালটন এসি কিনে লাখ টাকা পেলেন রামগঞ্জের ব্যবসায়ী

প্রকাশ: ২৭ জুলাই ২০১৯      

অনলাইন ডেস্ক

মসজিদে দেবেন বলে দুই টনের একটি ওয়ালটন এয়ার কন্ডিশনার কিনেছিলেন লক্ষ্মীপুরের রামগঞ্জের রড-সিমেন্টের ব্যবসায়ী মাহফুজুল হক।কিন্তু আল্লাহও তাকে খালি হাতে ফেরাননি। মসজিদের জন্য কেনা সেই এসিতে তিনিও পেলেন এক লাখ টাকা।

ঈদুল আযহা উপলক্ষে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৪ এর আওতায় এয়ার কন্ডিশনার বা এসি ক্রয়ে এ সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে লাখ লাখ টাকার ক্যাশব্যাক, নিশ্চিত ক্যাশ ভাউচার, নগদ ছাড়, ফ্রি ইন্সটলেশন, ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। আছে এক্সচেঞ্জ অফার- অর্থাৎ যে কোনো পুরনো এসি বদলে নতুন এসি কেনার সুযোগ। 

গত ১৫ জুলাই লক্ষ্মীপুরে ওয়ালটনের পরিবেশক শোরুম 'মৌসুমী ইলেকট্রনিক্স' থেকে এসিটি কেনেন মাহফুজুল হক। ৭৪ হাজার ৯০০ টাকা দামের এসিটি কেনার পর তার মোবাইলে ১ লাখ টাকা পাওয়ার মেসেজ আসে। যা দেখে আশ্চর্য হন তিনি। উপহার দিতে গিয়ে সঙ্গে সঙ্গে আরও বড় উপহার পেয়ে অভিভূত এই ব্যবসায়ী।

গত ১৮ জুলাই স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তার হাতে এক লাখ টাকা হস্তান্তর করে ওয়ালটন কর্তৃপক্ষ। তবে নগদ টাকা না নিয়ে তিনি ওই টাকার সমপরিমাণ ওয়ালটন পণ্য নেন। যার মধ্যে রয়েছে তার নিজের বাড়ির জন্য একটি ২ টনের এসি এবং ১১ সিএফটির একটি গতাসডোর রেফ্রিটারেটর।

মাহফুজুল হক বলেন, ওয়ালটন পণ্য খুবই উচ্চমানের। আমার বাসায় বেশিরভাগ পণ্যই ওয়ালটন থেকে কেনা। যার মধ্যে রয়েছে টিভি, ফ্রিজ, মোবাইল ফোন, ওয়াশিং মেশিনসহ নানা ধরনের হোম অ্যাপতায়েন্স। এগুলো খুব ভালো সার্ভিস দিচ্ছে। ক্রেতাদের জন্য এমন অফার রাখায় ওয়ালটনকে ধন্যবাদ।

চলতি বছর ১ টন, ১.৫ টন এবং ২ টনের মোট ১৭ মডেলের স্পিতট এসি ছেড়েছে ওয়ালটন। যার মধ্যে রয়েছে ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার, আয়োনাইজার ও আইওটি স্মার্ট প্রযুক্তির এসি। এগুলোর মাত্র ৩৫,৯০০ টাকা থেকে ৭৬,৪০০ টাকার মধ্যে।

ছয় মাসের রিপেতসমেন্ট গ্যারান্টির পাশাপাশি বাসাবাড়িতে ব্যবহৃত ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন। সংবাদ বিজ্ঞপ্তি