গরম চা ও খিচুড়ি খেয়ে ভোট দিতে আসুন: আতিকুল

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০১৯     আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৯      

সমকাল প্রতিবেদক

সংগৃহীত

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম ভোটারদের ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়ে বলেছেন, আজ বৃষ্টির দিন, ছুটির দিন। আপনারা গরম চা ও গরম খিচুড়ি খেয়ে ভোট দিতে আসুন। 

এই উপ-নির্বাচন বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে একটানা বিকাল ৪টা পর্যন্ত। বিএনপিসহ অধিকাংশ দলের বর্জনের কারণে এ উপ-নির্বাচন নিয়ে ভোটারদের আগ্রহ কম। এর মধ্যে সকাল থেকে থেমে থেমে বৃষ্টির কারণে ভোট শুরুর প্রথম ঘণ্টায় কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিল একেবারেই কম। 

আতিকুল ইসলাম সকাল ৯টার দিকে উত্তরার নবাব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসে নিজের ভোট দেন। তার আগমনে সংবাদকর্মী, নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ভিড় দেখা গেলেও কেন্দ্রে তখন ভোটার ছিলেন হাতে গোনা।

ভোট দেওয়ার পর কেন্দ্রের মাঠে সাংবাদিকদের আতিকুল বলেন, নৌকা মার্কায় ভোট দিন। সবাই ভোট দিতে আসুন, নাগরিক অধিকার প্রতিষ্ঠা করুন।

বৃষ্টিভেজা সকালে কেন্দ্র প্রায় ভোটারশূন্য থাকা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ কেন্দ্রে ভোটারদের উপস্থিতি তুলনামূলকভাবে কম। এখানে শুধু মেয়রের ভোট রয়েছে; যেসব এলাকায় কাউন্সিলরদেরও ভোটগ্রহণ চলছে, সেগুলোতে ভোটার উপস্থিতি ভালো হবে। আশা করি নৌকা বিজয়ী হবে। 

বিএনপি ভোটে এলে নির্বাচন আরও অংশগ্রহণমূলক হত মন্তব্য করে আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, তারা যদি নির্বাচন আসত, ভালো হত। 

বিষয় : ঢাকা উত্তর সিটি করপোরেশন আতিকুল ইসলাম ভোট