পদ্মা সেতু ও এর উদ্বোধন অনুষ্ঠান দেখতে এসে ট্রলার উল্টে আল আফসার তামিম (২৫) নামে এক ছাত্রলীগ নেতা নিখোঁজ হয়েছেন। শনিবার দুপুরে সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে পদ্মা নদীর কাঁঠালবাড়ী ঘাট এলাকা থেকে ট্রলারযোগে মাওয়া ঘাটে যাওয়ার পথে মাঝ নদীতে প্রবল ঢেউয়ের তোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ আল আফসার তামিম ভোলার চরফ্যাসন পৌরসভার ৪নং ওয়ার্ডের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মজির উদ্দিনের ছেলে। সে চরফ্যাসন সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

জানা যায়, পদ্মা নদীর কাঁঠালবাড়ী ঘাট এলাকা থেকে ট্রলারযোগে মাওয়া ঘাটে যাওয়ার পথে মাঝ নদীতে প্রবল ঢেউয়ের তোড়ে সাতজন যাত্রীসহ ট্রলারটি উল্টে যায়। এ সময় অপর ট্রলার ও স্পিডবোড এসে অপর যাত্রী উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সোহাগ, বিআইডব্লিউটিএ-এর সহকারী পরিচালক শরীফ ইসলাম, যুবলীগ নেতা মামুন, সিদ্দিক, হাবিবসহ ৬ জনকে উদ্ধার করতে সক্ষম হলেও তামিমকে উদ্ধার করা যায়নি।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিজভী চৌধুরী জানান, দুর্ঘটনার পরপরই কোস্টগার্ড ও স্থানীয় প্রশাসনকে জানানো হলে তারা উদ্ধার অভিযান অব্যহত রেখেছেন।

চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, খবরটি শুনেছি। ওই এলাকার থানাগুলোতে যোগাযোগ করা হচ্ছে।