ব্র্যাক ইউনিভার্সিটির ক্যারিয়ার সার্ভিসেস অ্যান্ড অ্যালামনাই রিলেশন্স (ওসিএসএআর)-এর উদ্যোগে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়াম ও ক্যাফেটেরিয়ায় দিনব্যাপী ইন-হাউস ক্যারিয়ার ফেয়ার-২০২২ অনুষ্ঠিত হয়েছে। ব্র্যাক ইউনিভার্সিটির বর্তমান ও সাবেক শিক্ষার্থীবৃন্দ এই ক্যারিয়ার ফেয়ারে অংশ নেন। 

এই ক্যারিয়ার ফেয়ারের উদ্দেশ্য ছিল বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের সম্ভাব্য নিয়োগদাতাদের সাথে যুক্ত করার মাধ্যমে ইন্ডাস্ট্রি এবং একাডেমিয়ার মধ্যে সেতুবন্ধন তৈরি করা। এছাড়া শিক্ষার্থী ও অ্যালামনাইদের জন্য বৃহত্তর পরিসরে চাকুরি অণ্বেষণের ক্ষেত্র তৈরি করা। 

প্রধান অতিথি হিসেবে এই ক্যারিয়ার ফেয়ারের উদ্বোধন করেন ব্র্যাক ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. ডেভিড ড্যাউল্যান্ড। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন থেরাপ বিডি লিমিটেডের হিউম্যান রিসোর্স অ্যান্ড ভাইটাল অ্যাসেটস-এর ডিরেক্টর মেজর জেনারেল (অব.) এম শামীম চৌধুরী, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড-এর হেড অফ রিসার্চ সেলিম আফজাল শাওন, সিএফএ এবং গ্রামীণফোন লিমিটেড-এর ট্যালেন্ট অ্যান্ড এমপ্লয়ার ব্র্যান্ডিং এক্সপার্ট ও ব্র্যাক ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থী হাবিব গাজী। 

এই ক্যারিয়ার ফেয়ারের পৃষ্টপোষক ছিল প্রতিষ্ঠান থেরাপ (বিডি) এবং সহ-পৃষ্ঠপোষক ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড। এছাড়া বিকাশ, নগদ, এপেক্স ফুটওয়ার লিমিটেড, ব্র্যাক, সিঙ্গার বাংলাদেশসহ ২০টির বেশি চাকুরিদাতা প্রতিষ্ঠান অংশ নেয়। সংবাদ বিজ্ঞপ্তি