'ল্যাঙ্গুয়েজ লীগ' আয়োজনে সমকাল-এনএসইউ সমঝোতা

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৯     আপডেট: ১৯ অক্টোবর ২০১৯      

সমকাল প্রতিবেদক

বুধবার সমকাল কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে সমঝোতা স্মারক সই হয়— সমকাল

দৈনিক সমকালের সহযোগিতায় দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ডিপার্টমেন্ট অব ইংলিশ অ্যান্ড মডার্ন ল্যাঙ্গুয়েজেস আয়োজন করতে যাচ্ছে 'ল্যাঙ্গুয়েজ লীগ ২০১৯'।

এ আয়োজন ঘিরে বুধবার সমকালের সঙ্গে এনএসইউ'র একটি সমঝোতা স্মারক (এমওইউ) সই হয়েছে।

এ উপলক্ষে তেজগাঁওস্থ সমকাল কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি এবং এনএসইউ'র প্রভাষক ও ল্যাঙ্গুয়েজ লীগের সমন্বয়ক মো. মেহেদি হাসান নিজ নিজ পক্ষে এমওইউতে সই করেন।

টাইমস মিডিয়া লিমিটেডের নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এস এম শাহাব উদ্দিন, সমকালের সহযোগী সম্পাদক সবুজ ইউনুস, বার্তা সম্পাদক (অনলাইন) গৌতম বি. মণ্ডল, বিজনেস এডিটর জাকির হোসেন, সহকারী সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ, বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড ইভেন্টস ইনচার্জ ইমরান কাদির, শিফট ইনচার্জ এস আই শরীফ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, সমগ্র বাংলাদেশ থেকে স্কুল (নবম ও দশম শ্রেণি), কলেজ ও ইউনিভার্সিটি পর্যায়ের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। ১৮ অক্টোবর পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এই প্রতিযোগিতার উদ্বোধন করবেন।

এনএসইউ ক্যাম্পাসে আগামী ১৮-১৯ অক্টোবর ভাষাভিত্তিক এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ডেটোস। প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য ল্যাঙ্গুয়েজ লীগের ফেসবুক পেজে (https://www.facebook.com/languageleaguebd/) পাওয়া যাবে।