ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

ভরাডুবির শঙ্কায় আওয়ামী লীগ বেসামাল: ড. মোশাররফ

ভরাডুবির শঙ্কায় আওয়ামী লীগ বেসামাল: ড. মোশাররফ

 তিতাস (কুমিল্লা) সংবাদদাতা

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৮ | ১৬:১৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং কুমিল্লা-১ ও ২ আসনে দলের প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সারাদেশে এখন ধানের শীষের জয়-জয়কার। নির্বাচনে আওয়ামী লীগ নিশ্চিত ভরাডুবির আশঙ্কায় বেসামাল হয়ে পড়েছে। তারা জোর জবরদস্তি করে জয়ী হতে নানা কূটকৌশল গ্রহণে ব্যস্ত। তবে প্রবল গণজোয়ারে তাদের কোনো অপকৌশলই কাজে আসবে না। ব্যালট বিপ্লবের মাধ্যমে তাদের বিদায় জানাতে জনগণ চূড়ান্ত প্রস্তুতি নিয়েছে।

শুক্রবার কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর হাই স্কুল মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ধানের শীষে ভোটের আহ্বান, প্রয়াত রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান, খালেদা জিয়া, ড. মোশাররফের ছবিসংবলিত নানা রঙের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড ও তাজা ধানের শীষ নিয়ে ঢোলবাদ্য বাজিয়ে, নেচে-গেয়ে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ জনসভায় যোগ দেয়। মজিদপুর, কড়িকান্দি ও জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপি যৌথভাবে এ জনসভার আয়োজন করে।

ড. মোশাররফ বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের নামে গত ১০ বছরে দেশকে পিছিয়ে দিয়েছে। জনগণের ভোটে তারা ক্ষমতায় আসেনি। তাই তাদের কোনো মায়াদয়া নেই, জবাবদিহি নেই। দেশে জনগণের জানমালের নিরাপত্তা নেই। সর্বত্র এক হযবরল অবস্থা। সরকারের দুঃশাসন, দুর্নীতি, লুটপাট, গুম, হত্যা, হামলা-মামলা ও জুলুম-নিপীড়নের কারণে দেশ বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। তিনি গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার প্রতিষ্ঠা ও খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দেওয়ার উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, ভোট দেওয়ার পর গণনা পর্যন্ত কেন্দ্র পাহারা দিতে হবে।

মজিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার হোসেন বেপারীর সভাপতিত্বে জনভায় বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারজ্জামান সরকার, যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান আক্তার, তিতাস উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, সিনিয়র সহসভাপতি আলী হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, দাউদকান্দি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম, যুবদলের সভাপতি তোফায়েল হোসেন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান সরকার, শ্রমিক দলের সভাপতি আদিলুর রহমান আদিল, মহিলা দলের সভাপতি রুবি ইসলাম, ছাত্রদলের সভাপতি মাঈনুদ্দিন সরকার প্রমুখ।

এর আগে ড. মোশাররফ তিতাস উপজেলার ভিটিকান্দি, কলাকান্দি ও নারান্দিয়া ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেন এবং বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য দেন।

আরও পড়ুন

×