অনলাইন জরিপের ফলাফল
প্রশ্ন:  গাজীপুর সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য হবে— এমন আশাবাদ ব্যক্ত করে প্রধান নির্বাচন কমিশনার বলেছেন, নির্বাচনে ভোটাররা তাদের পছন্দমতো প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করতে পারবেন। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-২১ ]

মোট ভোট - ১১

হ্যাঁ - ৪

৩৬.৩৬  %

না - ৭

৬৩.৬৪  %

মতামত নেই - ০

প্রশ্ন:  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, 'বিগত নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আবার একই ভুল করলে তারা নিজেরাই সমালোচনার শিকার হবে।' আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-২০ ]

মোট ভোট - ৩৯৩

হ্যাঁ - ২৫১

৬৩.৮৭  %

না - ১৪২

৩৬.১৩  %

মতামত নেই - ০

প্রশ্ন:  বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি সব সময় নির্বাচনে সেনাবাহিনী চায়, কিন্তু সেনাবাহিনী দ্বারা পরিচালিত হাসপাতালে তাদের ভরসা নেই। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-১৯ ]

মোট ভোট - ৪২৪

হ্যাঁ - ২৮২

৬৬.৫১  %

না - ১৪০

৩৩.০২  %

মতামত নেই - ২

০.৪৭  %

প্রশ্ন:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসা সেবা না দেওয়ার জন্যই সরকার নানা শর্তারোপ করছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আপনি কি একমত?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-১৫ ]

মোট ভোট - ৩৮৯

হ্যাঁ - ১৪৪

৩৭.০২  %

না - ২৪৪

৬২.৭২  %

মতামত নেই - ১

০.২৬  %

প্রশ্ন:  আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে তাদের জন্য এটা রাজনৈতিক আত্মহত্যা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-১৪ ]

মোট ভোট - ২৯৫

হ্যাঁ - ১৩৯

৪৭.১২  %

না - ১৫৪

৫২.২০  %

মতামত নেই - ২

০.৬৮  %

প্রশ্ন:  প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলামের দাবি, সৌদি আরব থেকে বিপুলসংখ্যক নারী শ্রমিক ফিরে আসেননি। বিপুল সংখ্যক বানিয়েছেন সাংবাদিকরা। আপনি কি একমত?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-১৩ ]

মোট ভোট - ৩৩৯

হ্যাঁ - ৫৭

১৬.৮১  %

না - ২৮০

৮২.৬০  %

মতামত নেই - ২

০.৫৯  %

প্রশ্ন:  খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার ছলচাতুরী করছে বলে অভিযোগ করেছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-১২ ]

মোট ভোট - ৪৮৭

হ্যাঁ - ১৭৩

৩৫.৫২  %

না - ৩১৪

৬৪.৪৮  %

মতামত নেই - ০

প্রশ্ন:  সংসদে সরকারি দলের সদস্যরা বলেছেন, বাজেটের আকার বড় হলেও সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এই বাজেট বাস্তবায়ন করা সম্ভব। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-১১ ]

মোট ভোট - ৩৯৬

হ্যাঁ - ২৪১

৬০.৮৬  %

না - ১৫৫

৩৯.১৪  %

মতামত নেই - ০

প্রশ্ন:  এফবিসিসিআইয়ের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন বলেছেন, বাজেট বাস্তবায়নের ক্ষেত্রে দক্ষতা,স্বচ্ছতা,জবাবদিহিতা এবং তদারকের মান নিশ্চিত করতে হবে। অন্যথায় এই বিশাল বাজেট বাস্তবায়ন একটি বড় চ্যালেঞ্জ হয়ে দেখা দেবে। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-১০ ]

মোট ভোট - ৩১৬

হ্যাঁ - ২১৪

৬৭.৭২  %

না - ১০১

৩১.৯৬  %

মতামত নেই - ১

০.৩২  %

প্রশ্ন:  আগামী ২০১৮-১৯ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে মধ্যবিত্তের ওপর করের চাপ বাড়বে বলে মনে করে বেসরকারি গবেষণা সংস্থা সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি)। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০১৮-০৬-০৯ ]

মোট ভোট - ৪৪৮

হ্যাঁ - ৩৩৯

৭৫.৬৭  %

না - ১০৫

২৩.৪৪  %

মতামত নেই - ৪

০.৮৯  %