ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

একদিনে গায়কের গান অন্যদিকে ভিলেনের মারপিট!

একদিনে গায়কের গান অন্যদিকে ভিলেনের মারপিট!

‘তোমাকে ভুলে যাই’ গানের শুটিং। ছবি : মোহাম্মদ ইব্রহিম

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ১৬:৫১ | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ১৭:০০

ঈদুল আজহার পর দীর্ঘ একটা সময় ফাঁকা ছিল ঢাকাই চলচ্চিত্রের আতুড়ঘর এফডিসি। ঈদের ছুটির পর আবাও ব্যস্ত হয়ে উঠেছে চিত্রপাড়া। যদিও এ ব্যস্ততা সিনেমা কেন্দ্রিক খুব কমই চোখে পড়ছে। ফ্লোরে ফ্লোরে টিভি অনুষ্ঠান, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওর শুটিংই বেশি দেখা যায়। এফডিসির গেটের কাছে যেতেই দেখা গেল দর্শকদের ভিড়। গেটের বাইরে বিশেষ করে ছুটির দিনে প্রায়ই এমন ভিড় লক্ষণীয়। প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য দর্শকদের এমন ভিড়। রোদ, ঝড়-বৃষ্টি উপেক্ষা করেও তারা এভাবে ঠায় দাঁড়িয়ে থাকেন। 

পাহারাদার লাঠি নিয়ে বার বার তাড়া করেন। তবুও আবার ফিরে আসেন তারা। গেট দিয়ে প্রবেশ করেই  তথ্যকেন্দ্র থেকে তা জানা গেল কোথায় কোথায় শুটিং হচ্ছে। জানা গেলো এফডিসিজুড়েই চলছে নানা ধরনের শুটিং। কোনো কোনো ফ্লোরে চলছে টেলিভিশন চ্যানেলের শুটিং। প্রশাসনিক ভবনের সামনে চলছে কণ্ঠশিল্পী আসিফ আকবরের মিউজিক ভিডিওর শুটিং। অন্যদিকে মান্না ডিজিটাল ভবনের সামনে চলছে নতুন ছবি ‘জনতার নায়ক’-এর শুটিং। ডিজিটাল ভবনের সামনে নবাগত সিমির সঙ্গে মারামারির দৃশ্যে অভিনয় করতে দেখা গেল নায়ক থেকে খলনায়ক হওয়া অমিত হাসানকে। ‘জনতার নায়ক’ছবির শুটিং এটি। পরিচালনা করছেন তৈয়বুর রহমান তৈয়ব।

পরিচালকে ছবিটি সম্পর্কে জানতেই তিনি বললেন, ‘আমরা গত শুক্রবার থেকেই ছবির শুটিং শুরু করেছি। প্রথমেই ছবির মারামারির দৃশ্যে শুটিং করছি। আমরা টানা এক সপ্তাহ শুটিং করব এফডিসিতে। ছবিতে অভিনয় করছেন নবাগত সিমি, আছেন আমিত হাসান, কাবিলাসহ আরো অনেকেই। তবে ছবিতে হিরো হিসেবে কে অভিনয় করছেন, তা এখনই বলতে পারছি না। বেশ কয়েকজনের সঙ্গেই কথা হচ্ছে। আশা করি, দু-একদিনের মধ্যে আমরা নায়কের নাম প্রকাশ করতে পারব। এখন নায়িকাকে ভিত্তি করে শুটিং এগিয়ে নিচ্ছি।’

‘জনতার নায়ক’ ছবির একটি দৃশ্যে নবাগত সিমি ও খলনায়ক অমিত হাসান। ছবি : ইব্রহিম

সম্প্রতি মিউজিক ভিডিওর কাজে ব্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। শিগগিরই ‘তোমাকে ভুলে যাই’ শিরোনামে একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি ভক্তদের সামনে। প্রশাসনিক ভবনের সামেন চলছিল এ গানটিরই শুটিং।  এতে কাজ করেছেন মডেল নওমী খান, অভি ও নিশো। তরুণ মুন্সীর কথা ও সুরে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। গানটিতে কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু ও রতন।

গানটি আগামী ২৭ সেপ্টেম্বর ডিএমএসের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। শুটিংসেটে যাওয়া মাত্রই দেখা গেল মডেলদের নাচ দেখিয়ে দিচ্ছেন নৃত্যপরিচালক মাইকেল বাবু। গানটি নিয়ে তিনি বলেন, ‘এই গানটির মাধ্যমে আমি আসিফ আকবর ভাইকে নতুনভাবে তুলে ধরার চেষ্টা করেছি। গানের কথার সঙ্গে মিল রেখে আধুনিক প্রযুক্তির সমন্বয় করে গানটি নির্মাণ করার চেষ্টা করছি। গানের কোরিওগ্রাফিতে দর্শক সুন্দর একটি গল্প দেখতে পাবেন। আশা করি, বিগত দিনের কাজের মতো সবাই আমার এই গানের কোরিওগ্রাফিটি পছন্দ করবেন।’

আরও পড়ুন

×